ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্বশুর বাড়ি এসে মাছ ধরতে গিয়ে নিখোঁজ 

শ্বশুর বাড়ি এসে মাছ ধরতে গিয়ে নিখোঁজ 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শ্বশুর বাড়িতে এসে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মো. বাচ্চু মিয়া (২৪) নামে এক জামাই নিখোঁজ হয়েছেন। গত শুক্রবার আনুমানিক রাত সাড়ে দশটার দিকে উপজেলার মগটুলা ইউনিয়নের পাড়াভাসাটি গ্রামের বিল-খেরুয়া বিলের পাশে একটি ডোবায় এ দুর্ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বাচ্চু মিয়া পাড়াভাসাটি গ্রামের কছুমদ্দিন মেয়ে শিউলি বেগমের স্বামী। তবে বাচ্চু মিয়া উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিচর নওপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। গত শুক্রবার রাতে শ্বশুর বাড়ির পাশে বিলের একটি ডোবায় টাক জাল দিয়ে মাছ ধরতে যান। জাল টানতে গিয়ে হঠাৎ পা পিছলে পানিতে পড়ে যায়। তীব্র স্রোতের কারণে আর উঠতে পারেনি বাচ্চু। খবর পেয়ে এলাকাবাসী সংঘবদ্ধভাবে অনেক খোঁজাখুঁজি করে তাঁকে উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে তীব্র স্রোত ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটে ডুবুরি দল না থাকায় সকালে উদ্ধার কাজ শুরু ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সকাল থেকে বিকেল ৪ টা এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি জামাইয়ের। নিখোঁজ বাচ্চু মিয়ার ১১ মাস বয়সী সাওদা মণি নামে এক কন্যা সন্তান রয়েছে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন বলেন, তীব্র স্রোত ও আমাদের ঈশ্বরগঞ্জে ডুবুরি দল না থাকায় রাতে উদ্ধার কাজ সম্ভব হয়নি। সকালে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদের একটি দল এসে উদ্ধার কাজ শুরু করেছে। এখন পর্যন্ত নিখোঁজ লোকটিকে উদ্ধার করা যায়নি। তবে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। উদ্ধার হওয়া মাত্রই সাংবাদিকদের তিনি জানাবেন বলেছেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম মোতায়েন করা হয়েছে। এখনও নিখোঁজ লোকটির সন্ধান পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের ডুবুরির একটি দল উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

জামাই,নিখোঁজ,মাছ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত